আজ আনন্দের দিন আমাদের: রওশন

0


Published : ২০.১১.২০১৮ ০৩:৫০ অপরাহ্ণ BdST

আজ আমাদের আনন্দের দিন। অনেক নবীন এবার প্রার্থী। এতে আমি খুবই খুশি হলাম। জাতীয় পার্টির (জাপা) ক্ষমতার সময় যে উন্নয়ন হয়েছে, তা আর কেউ করতে পারেনি। বললেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাপার সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ।


আজ মঙ্গলবার দুপুরে গুলশানের ইমানুয়েল কনভেনশন হলে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।

রওশন এরশাদ বলেন, বঙ্গবন্ধু দেশের উন্নয়ন করার সময় পাননি। কিন্তু আমরা যে উন্নয়ন করেছিলাম, তা ছিল ধারাবাহিক।

তিনি আরও বলেন, এক এলাকায় একজন প্রার্থী হবেন। কিন্তু বাকি সবাইকে তাকে সমর্থন করে কাজ করতে হবে। জাতীয় পার্টির প্রার্থী হবার আগ্রহ বেড়েছে, এটা অত্যন্ত ভালো দিক। এসময় দলের  চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদও মনোনয়ন প্রত্যাশীদের উদ্দেশ করে বক্তব্য রাখেন।

সাবেক এই রাষ্ট্রপতি বলেন, জাতীয় পার্টি ৩০০ আসনে প্রার্থী ঘোষণা করতে পারে। রাজনীতির কারণে অন্য জোটে যদি যেতে হয়, সেই সিদ্ধান্ত এককভাবে আমি নেবো। তোমরা জানো, এখনও আমার নামে মামলা আছে। তিনি বলেন, আজ আমার সঙ্গে অনেক লোক। অথচ এক সময় পাশে কেউ ছিল না। সত্যি আজ জাপার দুঃখ ঘুচে গেছে।

এরশাদ বলেন, চেয়ারম্যান হিসেবে আমাকে কঠিন দায়িত্ব পালন করতে হবে। সবাইকে প্রার্থী করতে পারবো না। আমি যাকে যোগ্য মনে করবো, মনোনয়ন দেব। আর এটা সবাইকে মেনে নিতে হবে।

আপনার মন্তব্য :

Please enter your comment!
Please enter your name here