আপনার শহরকে খুঁজতে পাশে আছে বিডিভিউয়ার.কম

0


Published : ১২.১২.২০১৮ ০৮:৩৩ পূর্বাহ্ণ BdST

আজকের যুগ তথ্য প্রযুক্তি আর ইন্টারনেট নির্ভর যুগ । দুনিয়ার সকল জায়গায় যেকোন তথ্য সেকেন্ডের মাঝে মানুষের হাতে পৌছে দিচ্ছে ইন্টারনেট ও প্রযুক্তি । মোবাইল ফোন বা কম্পিউটারের মাধ্যমে আজ মানুষ জানতে পারছে অজানা অনেক কিছু, দিতে পারছে নানা ধরনের তথ্য যা মানুষকে নানাভাবে সাহায্য করছে ।


আর তথ্য প্রযুক্তিকে কাজে লাগিয়ে যেকোন শহরের যেকোন স্থান সম্পর্কে জানা অজানা তথ্য মানুষের কাছে সহজে পৌছানোর জন্যই বিডিভিউয়ার (BDViewer.com) এর যাত্রা শুরু হয় । এই প্লাটফর্মের মাধ্যমে আপনি আপনার শহরের যেকোন তথ্য যেমন রেষ্টুরেন্ট, হোটেল, দর্শনীয় স্থান, শিক্ষাপ্রতিষ্ঠান, হাসপাতাল/ক্লিনিক, শিক্ষকের ঠিকানা, সরকারী অফিস, ট্রান্সপোর্ট , চিকিৎসকদের তালিকা ও তাদের সিরিয়াল নাম্বার  সহ সকল ধরনের তথ্য অল্প সময়ে এক জায়গায় পেয়ে যাবেন । এছাড়া এই প্লাটফর্মের মাধ্যমে আপনি যেকোন জায়গার যেমন রেষ্টুরেন্ট, হোটেল, দর্শনীয় স্থান ইত্যাদি সম্পর্কে যেমন জানতে পারবেন তেমনি সেই সব স্থান সম্পর্কে আপনার ভ্রমণ অভিজ্ঞতাও শেয়ার করতে পারবেন । আপনাদের সকল তথ্য সহজে পাওয়ার জন্য ও যেকোন তথ্য জানার জন্য আপনি এখানে প্রশ্ন করতে পারবেন । সর্বপরি সকল ধরনের তথ্য কম সময়ে এই প্লা্টফর্মের মাধ্যমে পেয়ে যাবেন। বর্তমানে ময়মনসিংহ জেলা নিয়ে কাজ শুরু করা হয়েছে , পর্যায়ক্রমে সকল জেলা শহর নিয়ে কাজ শুরু হবে।

মানুষের জীবনযাত্রার গতি বৃদ্ধির জন্যও কাজ করে যাচ্ছে এ প্লাটফর্ম । আপনি এই প্লাটফর্মের মাধ্যমে আপনার শহরের বিভিন্ন স্থানের বা যেকোন প্রয়োজনীয় তথ্য এখানে দিতে পারবেন । এছাড়া আপনার ব্যবসা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন সহ সকল ধরনের তথ্য এই প্লাটফর্মের মাধ্যমে সবার সাথে শেয়ার করতে পারবেন। প্লাটফর্মটির ফেসবুক পেজের সাথে যুক্ত হতে এখানে ক্লিক করুন  www.fb.com/bdviewers/

বাংলাদেশকে একটি উন্নত তথ্যপ্রযুক্তি সম্পন্ন দেশ হিসেবে গড়ে তুলা ও ডিজিটাল বাংলাদেশ বিনির্মানের লক্ষে বিডিভিউয়ার (BDViewer.com) প্রতিষ্ঠা করা হয়েছে ।

প্লাটফর্মটির ওয়েব ঠিকানা – www.bdviewer.com

আপনার মন্তব্য :

Please enter your comment!
Please enter your name here