আমাকে এরকম জায়গায় বসানো হলো কেন, আদালতে প্রশ্ন খালেদার

0


Published : ২৫.০১.২০১৯ ০৮:৫৫ পূর্বাহ্ণ BdST

আমি কিছু দেখতে পারছি না। আমাকে এরকম জায়গায় বসানো হলো কেন? এর আগে তো এই জায়গায় দেয়াল ছিল না! আমি তো এর আগে এখানে বসিনি। আর এখান থেকে তো কিছুই দেখা যাচ্ছে না।


গ্যাটকো দুর্নীতি মামলার শুনানিতে বসার স্থান নিয়ে এভাবেই আপত্তি জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

তার অভিযোগ, তাকে যেখানে বসানো হয়েছে, সেখান থেকে আদালতের কার্যক্রম দেখা যায় না। এ নিয়ে খালেদা জিয়ার আইনজীবীরাও বিচারকের কাছে আপত্তি জানান। পরে বিচারক জানান, পরবর্তী তারিখে তার বসার স্থানটি ঠিক করে দেওয়া হবে।

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) গ্যাটকো দুর্নীতি মামলার চার্জ গঠনের শুনানিতে হাজির হয়ে খালেদা জিয়া এজলাসে উঠে এ অভিযোগ জানান। এদিন দুপুর ১২টা ৩৫ মিনিটে সাদা রঙের একটি মাইক্রোবাসে করে খালেদা জিয়াকে কারাগার থেকে হাজির করা হয় বকশীবাজারের আলিয়া মাদ্রাসায় স্থাপিত অস্থায়ী আদালতে। গাড়ি থেকে নামিয়ে হুইল চেয়ারে করে ১২টা ৪০ মিনিটে তাকে হাজির করা হয় এজলাসে। এদিন খালেদা জিয়াকে এজলাসের বাম দিকে পেশকারের পেছনের একটি স্থানে বসানো হয়।

এরপর খালেদা জিয়া আইনজীবীরা বিচারকের কাছে খালেদা জিয়াকে বসানোর স্থান নিয়ে আপত্তি জানান। আইনজীবীরা বলেন, এখানে বসানো খালেদা জিয়াকে আপমান করার সামিল।

জবাবে বিচারক আবু সৈয়দ দিলজার হোসেন বলেন, আজকের মতো শুনানি করেন। শুনানির জন্য নির্ধারিত পরবর্তী তারিখে বসার স্থানটি ঠিক করে দেওয়া হবে।

পরে ১২টা ৫৫ মিনিটে শুরু হয় গ্যাটকো মামলার চার্জ গঠনের শুনানি।

আপনার মন্তব্য :

Please enter your comment!
Please enter your name here