আরেফিন শুভ’র নায়িকা জান্নাতুল ফেরদৌস ঐশী

0


Published : ১৩.০৩.২০১৯ ০৮:৫৩ পূর্বাহ্ণ BdST

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ খেতাব জয়ী জান্নাতুল ফেরদৌস ঐশী নায়িকা হতে যাচ্ছেন আরেফিন শুভ’র। সম্প্রতি ‘মিশন এক্সট্রিম’ সিনেমার অন্যতম একটি প্রধান চরিত্রের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। তাকে এই সিনেমায় আরেফিন শুভ’র বিপরীতে দেখা যাবে।


‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি মূলত একটি পুলিশ অ্যাকশন থ্রিলারধর্মী। যা সম্পূর্ণরূপে দেশীয় পটভূমির উপর ভিত্তি করে নির্মিত হতে যাচ্ছে। সিনেমাটির কাহিনী লিখেছেন সানী সানোয়ার। সিনেমাটি যৌথভাবে পরিচালনা করছেন ফয়সাল আহমেদ এবং সানী সানোয়ার।

সিনেমার গল্প প্রসঙ্গে সানী সানোয়ার বাংলা কাগজকে বলেন, “সিনেমার গল্পের একটি অংশের সাথে অপর একটি অংশের গল্পকে সমান্তরালভাবে বহন করে নিয়ে যাওয়ার জন্য ঐশীর মত একজন নতুন অভিনেত্রী প্রয়োজন ছিল। সেই বিচারে ঐশীকে কাস্ট করা হয়েছে। আমার বিশ্বাস সে তার সর্বোচ্চ মেধা ও মননের মাধ্যমে দর্শক হৃদয় জয় করে নিবে।’’

ফয়সাল আহমেদ বলেন, ‘আমি বিশ্বাস করি ঐশীর আগমনের মাধ্যমে ঢালিউড একজন কর্মঠ এবং পেশাদার নায়িকা পেতে যাচ্ছে।’

প্রথম কোনও সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ঐশী। এ প্রসঙ্গে বাংলা কাগজকে তিনি বলেন, আমি ভালো একটি সিনেমা দিয়ে চলচ্চিত্রে ক্যারিয়ার শুরু করতে চেয়েছিলাম। ‘মিশন এক্সট্রিম’র মধ্য দিয়ে আমার সে স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। আমাকে সিনেমাটিতে কাজ করার সুযোগ দেওয়ার জন্য কপ ক্রিয়েশন, সানী সানোয়ার ভাই ও ফয়সাল আহমেদকে অনেক ধন্যবাদ।

এই সিনেমাতে আরিফিন শুভ, ঐশী ছাড়াও আছেন ঢাকা অ্যাটাক খ্যাত তাসকিন রহমান।

আপনার মন্তব্য :

Please enter your comment!
Please enter your name here