ইনজুরি ছাড়ছেনা তামিম ইকবালকে!

0


Published : ১৪.১১.২০১৮ ০৯:৫৩ পূর্বাহ্ণ BdST


মাসুদ হোসেন প্রতিবেদক


ইনজুরি পিছুই ছাড়ছে না বাংলাদেশের ব্যাটসম্যান তামিম ইকবালের। চলতি বছরের সেপ্টেম্বরে এশিয়া কাপে খেলতে গিয়েছিলেন টুকটাক ইনজুরি নিয়ে। বিপত্তি বাজে টুর্নামেন্টের প্রথম ম্যাচেই। ১৫ সেপ্টেম্বর শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে সুরাঙ্গা লাকমালের লাফিয়ে উঠা একটি বলে বাম হাতের আঙ্গুলে চোট পেয়ে মাঠ ছাড়েন এই ওপেনার। এরপর ম্যাচের শেষ মুহূর্তে নেমে যা করলেন, তা তো ইতিহাসই হয়ে রইলো।

বাংলাদেশের ইনিংসের ৪৬তম ওভারের শেষ বলে সেই লাকমালের বলটি এক হাতে ঠেকিয়ে দিয়ে কোটি দর্শকের মন কেড়েছিলেন। সেই ইনজুরির পর পুরো টুর্নামেন্ট থেকে ছিটকে পড়েন। চলতি জিম্বাবুয়ে সিরিজেও দলে নেই তিনি। তবে সম্প্রতি ব্যাট হাতে অনুশীলনে নেমে আশার সঞ্চার করেন সমর্থকদের মনে।

বাংলাদেশ দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু সুসংবাদ দিয়েছিলেন। মঙ্গলবার সাংবাদিকদের তিনি জানান, আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দলে ফেরার প্রবল সম্ভাবনা রয়েছে ২৯ বছর বয়সী এই ওপেনারকে। কিন্তু দিন শেষে দুঃসংবাদ সামনে এলো। ব্যাটিং অনুশীলনের সময় পাঁজরে ব্যাথা পেয়েছেন দেশ সেরা এই ওপেনার।

বিসিবির চিকিৎসক ডা. দেবাশীষ চৌধুরী বাংলা কাগজকে জানান, অনুশীলনের সময় ডান দিকের সাইড স্ট্রেইনে (পাঁজর) ব্যাথা পান তামিম।

ইনজুরির গুরুত্ব নিয়ে এই চিকিৎসক জানান, ওকে (তামিম) ২ দিন বিশ্রাম দেয়া হয়েছে। ৪৮ ঘণ্টা পর পর্যবেক্ষণ করে সিদ্ধান্ত নেয়া হবে।

আপনার মন্তব্য :

Please enter your comment!
Please enter your name here