উপজেলা নির্বাচন কেউ বাধাগ্রস্ত করতে পারবে না : কৃষিমন্ত্রী

0


Published : ২৬.০১.২০১৯ ০৮:৪৬ পূর্বাহ্ণ BdST

টাঙ্গাইল সংবাদদাতা : বিএনপির পায়ের নিচে এখন মাটি নেই। উপজেলা পরিষদ নির্বাচনে তারা আসলো কি আসলো না তাতে কিছু যায় আসে না বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক ।


এমন কোনো শক্তি নেই উপজেলা নির্বাচন বাধাগ্রস্ত করে। কেউ নাশকতার চেষ্টা করলে কঠোর হাতে তা দমন করা হবে।

শুক্রবার (২৫ জানুয়ারি) বিকেলে তার নিজ এলাকা টাঙ্গাইলের ধনবাড়ীতে আয়োজিত এক গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। কৃষিমন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়ায় ধনবাড়ী উপজেলা নাগরিক কমিটি এ সংবর্ধনার আয়োজন করে।

কৃষিমন্ত্রী বলেন, আমরা এমন কৌশল অবলম্বন করবো যাতে কৃষি একটি লাভজনক খাত হিসেবে গড়ে ওঠে। কৃষিকে বাণিজ্যিকরণের মাধ্যমে লাভজনক ও সম্মানজনক পেশা হিসেবে প্রতিষ্ঠা করা হবে।

ধনবাড়ী সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংবর্ধনা বাস্তবায়ন কমিটির আহ্বায়ক খন্দকার বদিউল আলমের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ বাবু, কৃষিমন্ত্রীর স্ত্রী শিরিন আক্তার, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান, ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর ফরিদ আহমেদ, মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরোয়ার আলম খান, কালিহাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার, গোপালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার, ধনবাড়ী উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফা সিদ্দিকী, ধনবাড়ী পৌরসভার মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম প্রমুখ।

 

আপনার মন্তব্য :

Please enter your comment!
Please enter your name here