এক ঝাঁক মেধাবীর উদ্দীপনায় যাত্রা শুরু বেরোবি শাখা ‘বাংলা কাগজ পাঠক ফোরাম’র

0


Published : ০২.০৪.২০১৮ ০৭:২৩ অপরাহ্ণ BdST

এইচ. এম নুর আলম, বেরোবি প্রতিনিধি: তারুণ্যের শক্তিকে বিলিয়ে দিয়ে বাংলা কাগজকে সামনের পথে এগিয়ে নিতে এক ঝাঁক মেধাবী মুখের উদ্দীপনায় যাত্রা শুরু করলো ‘বাংলা কাগজ পাঠক ফোরাম’ এর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা কমিটি।

সোমবার বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ার সামনে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী এইচ. এম নুর আলমকে সভাপতি এবং উইমেন এন্ড জেন্ডার স্টাডিজ বিভাগের শিক্ষার্থী কাকলি শাহরীনকে সাধারণ সম্পাদক করে ২২ সদস্যের এই কমিটি ঘোষণা করা হয়।

সমিতির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি হিসেবে ইংরেজি বিভাগের শিক্ষার্থী আফিয়া আজাদ, সহ-সম্পাদক গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের নাদিম মাহবুব নিশাত, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইলেকট্রনিক্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের ফরিদুল ইসলাম, ক্রীড়া বিষয়ক সম্পাদক মার্কেটিং বিভাগের সুমন মাহমুদ, সাহিত্য বিষয়ক সম্পাদক ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের মুর্শিদা খাতুন, সাংগঠনিক সম্পাদক পরিসংখ্যান বিভাগের মো. আলীরাজ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের তাহমিনা কায়সার হিমা, অর্থ সম্পাদক সমাজবিজ্ঞান বিভাগের তৌহিদুল ইসলাম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের জাকির হোসাইন রুম্মান, এবং প্রকাশনা বিষয়ক সম্পাদক গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের নাজিম আল হাসান।

এছাড়াও কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন- সুজন ইসলাম, রায়হান কবীর, রুদ্র মাহমুদ জয়, মনিরুল ইসলাম, বিটুল ইসলাম, সাবিহা সূর্য, সাইফ জাকির, আরফিনা সিদ্দিকি, আদিব হোসাইন এবং মোস্তাফিজুর রহমান।

কমিটি গঠন শেষে সভাপতি বলেন, বাংলা কাগজকে সাথে করে দেশ ও জাতির কল্যাণে বাংলা কাগজ পাঠক ফোরাম এর মাধ্যমে তারুণ্যের যাত্রাকে অগ্রগামী করতে আমরা সর্বত্র একনিষ্ঠভাবে কাজ করে যাবো। সেই প্লাটফর্মই তৈরি করে দিয়েছে বাংলা কাগজ পরিবার।

বাংলা কাগজের সাথে থেকে দেশ ও জাতির কল্যাণে কাজ করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন গঠিত কমিটির সদস্যরা।

 

আপনার মন্তব্য :

Please enter your comment!
Please enter your name here