পারিবারিক অনুষ্ঠানে মদ পানে তিন নারীর মৃত্যু

0


Published : ১০.০২.২০১৯ ০৯:৫৮ পূর্বাহ্ণ BdST

মুন্সীগেঞ্জের গজারিয়া উপজেলায় তিন নারীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। অভিযোগ উঠেছে পারিবারিক অনুষ্ঠানে মদ পানের পর অসুস্থ হয়ে শনিবার সকালে তাদের মৃত্যু হয়েছে। আরেকজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


মারা যাওয়া তিন নারী হলেন দুই বোন চামেলি (৩০) ও চায়না এবং তাদের ফুপু জ্যোৎস্না (৪২)।

স্বজনরা জানান, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল সাতটার দিকে চামেলি ও চায়না এবং বেলা ১১টার দিকে জ্যোৎস্নার মৃত্যু হয়। একই ঘটনায় উপজেলার সিটি শিপইয়ার্ডের কর্মরত পরিচ্ছন্নতাকর্মী মন্টু চিকিৎসাধীন আছেন।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুন-অর-রশিদ বাংলা কাগজকে জানান, উপজেলার হোসেন্দি এলাকার সিটি শিপইয়ার্ডের পরিচ্ছন্নতাকর্মী মন্টুর বাসায় গতকাল শুক্রবার একটি পারিবারিক অনুষ্ঠান ছিল। রাত ১০টার দিকে সেই অনুষ্ঠানে মন্টু, তার স্ত্রী চামেলি, চামেলির বোন চায়না ও জ্যোৎস্না নামের এক নারী মদ পান করেন। এরপর তারা অসুস্থ হয়ে যান। তাদেরকে উদ্ধার করে জামালদি এলাকার একটি প্রাইভেট হাসপাতালে নেওয়া হয়। পরে অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে চামেলি, চায়না ও জ্যোৎস্নার মৃত্যু হয়। অসুস্থ মন্টু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওসি আরও জানান, নিহতদের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

আপনার মন্তব্য :

Please enter your comment!
Please enter your name here