বাপ্পির দুই নায়িকার ‘দাগ হৃদয়ে’ মুক্তি পাচ্ছে আজ

0


Published : ০৮.০২.২০১৯ ০৭:২১ পূর্বাহ্ণ BdST

দুই নায়িকা নিয়ে নতুন বছরে নিজের প্রথম ছবি নিয়ে দর্শকের সামনে হাজির হচ্ছেন জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী। ‘দাগ হৃদয়ে’ ছবিতে নায়কের বিপরীতে রয়েছেন বিদ্যা সিনহা মিম ও আঁচল আঁখি।


আজ শুক্রবার (৮ ফেব্রুয়ারি) মুক্তি পাচ্ছে ত্রিভুজ প্রেমের ছবিটি। পরিচালক তারেক শিকদার বাংলা কাগজকে জানান, দেশের বেশ কিছু বড় সিনেমা হলসহ মোট ৪২টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ছবিটি।

২০১৬ সালে সালের ১৬ ফেব্রুয়ারি থেকে ‘দাগ’ নামে ছবিটির শুটিং শুরু হয়। সেন্সর বোর্ডে জমা দেয়ার সময় নাম পরিবর্তন করা হয়।

‘দাগ হৃদয়ে’ নিয়ে বাপ্পি চৌধুরী বাংলা কাগজকে বলেন, গল্পটি দারুণ। গল্পে দর্শকরা বর্তমান প্রেক্ষাপটের একটি ছোঁয়া খুঁজে পাবেন। আমি নিজেও ছবিটির বেশ কিছু অংশ দেখেছি। পুরোটা দর্শকদের সঙ্গে সিনেমা হলে বলে দেখতে চাই। আমার বিপরীতে দুইজন নায়িকা। তাদের দুজনের সাথেই বেশ কিছু ছবি করেছি। এবারই প্রথম এক ছবিতে তিনজন কাজ করলাম। দর্শকরা দুই নায়িকার সঙ্গে বাপ্পির অন্যরকম এক রসায়ন দেখতে পাবেন।

ছবির গল্পে দেখা যাবে, মিম একজন চিত্রশিল্পী। খুব সাদামাটা একটি মেয়ে। যার আঁকা ছবি দেখে তার খোঁজে লন্ডন থেকে একটি ছেলে (বাপ্পি) ছুটে আসে। এদিকে আঁচলের চরিত্রটি খুব চঞ্চল একজন মেয়ের। সেও বাপ্পিকে ভালোবাসে। কিন্তু বাপ্পি ভালোবাসে মিমকে। নানা টানা-পোড়েনের মধ্যে দিয়ে ছবির গল্প এগিয়ে যায়।

‘দাগ’ ছবির কাহিনি লিখেছেন কামাল আহমেদ, সংলাপ ও চিত্রনাট্য করেছেন মোহাম্মদ রফিকুজ্জামান।

আপনার মন্তব্য :

Please enter your comment!
Please enter your name here