বেরোবিতে প্রথম বর্ষ ভর্তি পরীক্ষা ২ ডিসেম্বর থেকে

0


Published : ২২.১১.২০১৮ ০৬:২৫ পূর্বাহ্ণ BdST

এইচ. এম নুর আলমঃ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, (বেরোবি) রংপুর-এর ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান), বিএসসি (ইঞ্জিনিয়ারিং) এবং বিবিএ প্রোগ্রামে ভর্তি পরীক্ষার সময়সূচি নির্ধারণ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ছয়টি অনুষদের ভর্তি পরীক্ষা শুরু হবে আগামী ২ ডিসেম্বর থেকে চলবে ৫ ডিসেম্বর ২০১৮ তারিখ পর্যন্ত।


বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কনফারেন্স রুমে ভর্তি পরীক্ষার পঞ্চম সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির আহবায়ক ও উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ-এর সভাপতিত্বে সভাটি অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডিন এবং বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানসহ কয়েকটি দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

সভায় সিদ্ধান্ত হয় আগামী ২ ডিসেম্বর চার শিফটে কলা অনুষদের (এ-ইউনিটের) ভর্তি পরীক্ষা, ৩ ডিসেম্বর চার শিফটে সামাজিক বিজ্ঞান অনুষদের (বি- ইউনিটের), ৪ ডিসেম্বর ১ম ও ২য় শিফটে বিজনেস স্টাডিজ অনুষদের (সি-ইউনিটের) এবং ৩য় ও ৪র্থ শিফটে জীব ও ভূ-বিজ্ঞান অনুষদের (এফ-ইউনিটের) এবং (শেষ দিন) ৫ ডিসেম্বর ১ম ও ২য় শিফটে বিজ্ঞান অনুষদের (ডি-ইউনিটের) এবং ৩য় ও ৪র্থ শিফটে প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের (ই-ইউনিটের) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

১ম শিফট শুরু হবে সকাল ৯টা-১০টা, ২য় শিফট সকাল ১১টা-১২টা, ৩য় শিফট দুপুর দেড়টা-আড়াইটা এবং ৪র্থ শিফট বিকাল সাড়ে ৩ টা-সাড়ে ৪টা পর্যন্ত।

উল্লেখ্য, আগামী ২-৫ ডিসেম্বর ২০১৮ তারিখে অনুষ্ঠিতব্য সকল ইউনিটের ভর্তি পরীক্ষা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।

ইউনিটভিত্তিক ভর্তি পরীক্ষার সকল তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.brur.ac.bd থেকে জানা যাবে।

আপনার মন্তব্য :

Please enter your comment!
Please enter your name here