বেরোবিতে প্রথম বর্ষ ভর্তি পরীক্ষা আগামী রোববার; প্রবেশপত্র উত্তোলন শুরু

0


Published : ২৮.১১.২০১৮ ০৭:৪৬ পূর্বাহ্ণ BdST

এইচ. এম নুর আলমঃ রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি)২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান), বিএসসি (ইঞ্জিনিয়ারিং) এবং বিবিএ প্রোগ্রামে আসন্ন ভর্তি পরীক্ষার প্রবেশপত্র উত্তোলন শুরু হয়েছে। মঙ্গলবার রাত থেকে এ উত্তোলন প্রক্রিয়া শুরু হয়েছে বলে জানা গেছে। ভর্তিচ্ছু শিক্ষার্থীরা যে কোনো কাঙ্ক্ষিত ইউনিটেই যে কোনো সময় প্রবেশপত্র উত্তোলন করতে পারবেন।


বিশ্ববিদ্যালয়ের ছয়টি অনুষদে ২১টি বিভাগের ভর্তি পরীক্ষা আগামী ২ ডিসেম্বর (রোববার) থেকে শুরু হয়ে চলবে ৫ ডিসেম্বর(বুধবার) ২০১৮ তারিখ পর্যন্ত।

সিদ্ধান্ত অনুযায়ী, আগামী ২ ডিসেম্বর চার শিফটে কলা অনুষদের (এ-ইউনিটের) ভর্তি পরীক্ষা, ৩ ডিসেম্বর চার শিফটে সামাজিক বিজ্ঞান অনুষদের (বি- ইউনিটের), ৪ ডিসেম্বর ১ম ও ২য় শিফটে বিজনেস স্টাডিজ অনুষদের (সি-ইউনিটের) এবং ৩য় ও ৪র্থ শিফটে জীব ও ভূ-বিজ্ঞান অনুষদের (এফ-ইউনিটের) এবং (শেষ দিন) ৫ ডিসেম্বর ১ম ও ২য় শিফটে বিজ্ঞান অনুষদের (ডি-ইউনিটের) এবং ৩য় ও ৪র্থ শিফটে প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের (ই-ইউনিটের) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

১ম শিফট শুরু হবে সকাল ৯টা-১০টা, ২য় শিফট সকাল ১১টা-১২টা, ৩য় শিফট দুপুর দেড়টা-আড়াইটা এবং ৪র্থ শিফট বিকাল সাড়ে ৩ টা-সাড়ে ৪টা পর্যন্ত।

উল্লেখ্য, এবার ৭০ হাজারেরও বেশি পরীক্ষার্থীর ১৩১৫ টি আসনের প্রতিটি আসনের বিপরীতে লড়বে প্রায় ৫৪ জন প্রতিযোগী।

ইউনিটভিত্তিক ভর্তি পরীক্ষার সকল তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.brur.ac.bd থেকে জানা যাবে।এছাড়াও এই লিংক https://www.facebook.com/brur.admission.info/ থেকেও ভর্তি পরীক্ষা সংক্রান্ত তথ্য জানা যাবে।

আপনার মন্তব্য :

Please enter your comment!
Please enter your name here