বেরোবি সাংবাদিকের উপর হামলাকারিদের গ্রেফতারে ৭২ ঘন্টার আলটিমেটাম

0


Published : ৩১.০১.২০১৯ ০৩:১৪ অপরাহ্ণ BdST

রংপুর ব্যুরো চীফ: রংপুর রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ছাত্রলীগ নামধারী সন্ত্রাসী মাহমুদুল ইসলাম জয়ের নেতৃত্বে তার ক্যাডার বাহিনী বিশ্ববিদ্যালয়ের ছাত্র এবং দৈনিক সংবাদ ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আল আমিন হোসেন ও সৌম্য সরকারকে পিটিয়ে গুরতর আহত করার প্রতিবাদে দায়িদের গ্রেফতারের দাবিতে আজ বৃহস্পতিবার দুপুরে রংপুর নগরীতে বিক্ষোভ ও মানব বন্ধন করেছে রংপুরে কর্মরত গনমাধ্যম কর্মীরা।


প্রিন্ট ইলেক্টনিক্স মিডিয়া অন লাইন এবং ভিডিও জার্নালিস্ট ও ফটো সাংবাদিকরা এতে অংশ নেন।

মানব বন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন প্রবীন সাংবাদিক আব্দুস সাহেদ মন্টু রংপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক রশীদ বাবু , এটিএন বাংলার প্রতিনিধি মাহবুবুল ইসলাম , ডিবিসি নিউজের নাজমুল ইসলাম নিশাত একুশে টিভি ও দৈনিক সংবাদের লিয়াকত আলী বাদল ফটোজার্নালিষ্ট এর মমিনুল ইসলাম রিপন ভিডিও জার্নলিস্ট এর সাধারন সম্পাদক এহেসানুল হক সুমন প্রমুখ।

বক্তারা অভিযোগ করে বলেন, মঙ্গলবার রাতে বিশ্ববিদ্যালয়ের শহীদ মুখতার ইলাহী হলে ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদুল ইসলাম জয়ের নেতৃত্বে দৈনিক সংবাদের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আল আমিন হোসেন ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সৌম্য সরকারকে পিটিয়ে আহত করে। এ ঘটনায় হলের প্রভোষ্ট সহ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ও পুলিশকে জানিয়েও কোন কাজ হয়নি। সভায় ৭২ ঘন্টার মধ্যে সন্ত্রাসী জয় ও ক্যাডার বাহিনীকে গ্রেফতার করার আলটিমেটাম দেয়া হয় অন্যথায় পুলিশ কমিশনারের কার্যালয়ের সামনে অবস্থান সহ কঠোর কর্মসূচি দেবার ঘোষনা দেয়া হয়।

আপনার মন্তব্য :

Please enter your comment!
Please enter your name here