ভারতের বিমানবন্দরে হেনস্তার শিকার বাংলাদেশি অভিনেত্রী

0


Published : ১০.০২.২০১৯ ০৯:৪৬ পূর্বাহ্ণ BdST

ভারতের হায়দরাবাদ বিমানবন্দরে হেনস্তার শিকার হয়েছেন তেলেগু সিনেমার বাংলাদেশি অভিনেত্রী মেঘলা মু্ক্তা। গত বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) এয়ার ইন্ডিয়ার এক নারী কর্মী তাকে হয়রানি করেন।


মেঘলা মু্ক্তা তার ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়ে বিষয়টি জানান। বাংলাদেশের এই মডেল, অভিনেত্রী তেলেগু ইন্ডাস্ট্রির মূলধারার চলচ্চিত্র ‘সাকালাকালা ভাল্লাবুড়ু’তে অভিনয় করে প্রশংসিত হয়েছেন। ছবিটি বর্তমানে হায়দরাবাদের দেড় শতাধিক প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে। ছবিটির প্রচারের জন্যই তিনি সেখানে গিয়েছিলেন। এমন সময় এই ঘটনা ঘটলো।

মেঘলা মুক্তা তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, গত বৃহস্পতিবার আমি এয়ার ইন্ডিয়ার AI780 নম্বর ফ্লাইটে হায়দরাবাদ থেকে বাংলাদেশে ফিরছিলাম। বিমানে আমার ২৮ কেজি ওজন বহন করার অনুমতি ছিল কিন্তু আমার কাছে থাকা মালামালের ওজন হয়েছিল ২৯ কেজি। আমি অতিরিক্ত ওজনের জন্য নিয়ম অনুযায়ী অর্থ পরিশোধ করতে রাজি ছিলাম। কিন্তু এয়ার ইন্ডিয়ার হায়দরাবাদের গ্রাউন্ড স্টাফ সুপারভাইজার কানিজ ফাতেমা আমাকে ক্রেডিট কার্ডে অর্থ পরিশোধের জন্য বলেন।

মেঘলার অভিযোগের সুরে আরও বলেন, আমি ক্যাশ পেমেন্ট করতে চাইলে তিনি আমাকে ‘ক্রেডিট কার্ড না থাকলে বাসে ভ্রমণ করতে’বলেন। এমনকি ডলার এক্সচেঞ্জ করে পেমেন্ট করতে চাইলেও তিনি রাজি হননি। ফ্লাইটে থাকা আমার বন্ধুরা তার ব্যাগ ভাগাভাগি করতে চাইলে কানিজ ফাতেমা আমাকে বলেন, ‘আপনি এখানে কোনও ব্যবসা বা চুক্তি করতে পারেন না।’

ইতোমধ্যে এ ঘটনার জন্য মেঘলার কাছে এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে দুঃখ প্রকাশ করে কমেন্ট ও মেসেজ করেছে বলে জানান মেঘলা। তবে তার আগে এয়ার ইন্ডিয়াকে অভিযোগ করে অফিসিয়াল মেইল পাঠিয়েছেন তিনি।

আপনার মন্তব্য :

Please enter your comment!
Please enter your name here