ভারত-পাকিস্তানের দিন শেষ, এশিয়া কাপে সর্বোচ্চ দর্শক বাংলাদেশের ম্যাচে

0


Published : ২৩.১১.২০১৮ ০৭:৪০ পূর্বাহ্ণ BdST

ভারত বনাম পাকিস্তান। এই দুটি দল যখন মুখোমুখি হয় তখন সমস্ত আগ্রহের কেন্দ্রে থাকত এই দুটি দলের ম্যাচ। মানুষ আসতই এই দুটি দলের লড়াই দেখার জন্য। তবে সময় পাল্টেছে। গেল কয়েক বছর ধরে এশিয়ায় টানা রাজত্ব করছে বাংলাদেশ। আগে ভারতের প্রতিদ্বন্দ্বী পাকিস্তান হলেও কালের বিবর্তনে সেটা এখন হয়ে পড়েছে বাংলাদেশ। আর সেটারই যেন প্রমান দেখল এবার এশিয়া কাপ।


সম্প্রতি এসিসির প্রধান হিসেবে দায়িত্ব নিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি পাপন। আর দায়িত্ব নিতে গিয়েই জানতে পারেন চমকপ্রদ তথ্য। এবারের এশিয়া কাপে সবচেয়ে বেশি দর্শক হওয়া দুটি ম্যাচই বাংলাদেশের।

সবচেয়ে বেশি দর্শক হয়েছে বাংলাদেশ বনাম আফগানিস্তান ম্যাচে। দ্বিতীয় সর্বোচ্চ দর্শক হয়েছে বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার ম্যাচে।

এই তথ্য শোনার পর বোর্ড সভাপতি নিজেও অবাক হয়েছেন। আরও জানিয়েছেন, দ্বিতীয় সর্বোচ্চ দর্শক হয়েছে বাংলাদেশ-শ্রীলংকার ম্যাচে। আর বিষয়টিকে ইতিবাচক হিসেবেই নিচ্ছেন বোর্ড সভাপতি।

‘শেষ যে আরব আমিরাতে এশিয়া কাপ হলো এটাই প্রমাণ করে এশিয়াই বিশ্ব ক্রিকেটের প্রাণ। আপনি অবাক হবেন আমরা মিটিংয়ে গিয়ে শুনলাম বাংলাদেশ-আফগানিস্তান ম্যাচ সবচেয়ে বেশি মানুষ দেখেছে। অবিশ্বাস্য। আমার ধারণা ছিল না। বাংলাদেশ-শ্রীলঙ্কার ম্যাচ দ্বিতীয় সর্বোচ্চ।’

আপনার মন্তব্য :

Please enter your comment!
Please enter your name here