মাঠেই অধিনায়ককে অপমান করেন নেইমার

0


Published : ২৫.০৬.২০১৮ ০১:২৪ অপরাহ্ণ BdST


বাংলা কাগজ প্রতিবেদক


কোস্টারিকার বিপক্ষে শেষ মুহূর্তে গোল করে কান্নায় ভেঙে পড়েন নেইমার। পুরো বিশ্ব মাঠে কান্নার এ দৃশ্য দেখেছে কিন্তু এটি ছাড়াও আরো একটি ঘটনা ঘটিয়েছিলেন তিনি যা মিডিয়ার সামনে ফাঁস করলেন কোস্টারিকা ম্যাচে ব্রাজিল দলের অধিনায়ক থিয়াগো সিলভা।

ব্রাজিলের এক টেলিভিশনকে সিলভা জানান, ম্যাচের ৮৩ মিনিটের সময় রেফারির নির্দেশে খেলা শুরু করার জন্য কোস্টারিকার খেলোয়াড়ের পায়ে বল তুলে দেন। আর এ সময় নেইমার থিয়াগোকে অপমানজনক ভাষায় আক্রমণ করেন।

সিলভা বলেন, আমার কাছে সে (নেইমার) একজন ছোট ভাইয়ের মতো এবং সবসময় আমি তার খেয়াল রাখার চেষ্টা করি। কিন্তু আজকে আমি কষ্ট অনুভব করছি কারণ আমি যখন কোস্টারিকার কাছে বল ফেরত দিই, তখন সে আমাকে অপমান করেছে। আমি তার এমন আচরণে খুবই কষ্ট পেয়েছি এবং এটা আমি তাকে পরে বলেছি।

ডিফেন্ডার সিলভা শুধু তার জাতীয় দলের সতীর্থ নন, পিএসজিতেও একই সঙ্গে খেলেন দু’জনে। তাই তাকে এমন আচরণ করতে দেখে বেশ অবাক হন সিলভা, আমি তাদের বলটা ছেড়ে দিয়ে ভুল করিনি। কারণ, তখন খেলাটা দ্রুত শুরু করা দরকার ছিল।

তবে সেই ম্যাচের এ ঘটনাটি নিয়ে ভাবতে চান না সিলভা। তাদের লক্ষ্য সার্বিয়ার বিপক্ষে ২৭ তারিখের ম্যাচ। আর দলের অন্যতম খেলোয়াড় নেইমারের ওপরও ক্ষোভ পুষে রাখতে চান না তিনি। খবর দ্য সান ও স্পুত্নিক নিউজের।

ম্যাচের পর নেইমারের কান্না নিয়ে সিলভাকে জিজ্ঞেস করা হলে সিলভা বলেন, এটা স্বাভাবিক যে নেইমার কান্না করেছে। সে অনেক চাপ বহন করেছে। পরের ম্যাচের জন্য সে এখন অনেক স্বস্তিতে থাকবে।

আপনার মন্তব্য :

Please enter your comment!
Please enter your name here