রাবি শিক্ষার্থীর আকস্মিক মৃত্যু

0


Published : ০৯.০২.২০১৯ ০৪:৫৬ অপরাহ্ণ BdST

রাবি প্রতিনিধি: বুকে ব্যথা উঠে জামিউল হাসান (২৩) নামের রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীর আকস্মিক মৃত্যু হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


জামিউল হাসান ইংরেজি বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী। তিনি সিরাজগঞ্জের শাহজাদপুরের রফিকুল ইসলামের ছেলে। জামিউল নগরীর ভদ্রা এলাকার একটি মেসে থাকতেন।

জামিউলের সহপাঠীরা বলেন, জামিউল কয়েকদিন ধরে পেট ব্যথায় ভূগছিল। এর জন্য তিনি ওষুধও খাচ্ছিলেন। শুক্রবার সন্ধ্যায় বুকের ব্যথা অনুভূত হয়। বুকের ব্যথা বেড়ে গেলে সহপাঠীরা তাকে নিয়ে হাসপাতালে নিয়ে যান। তারা জানান, খুব সম্ভবত সাড়ে ৭টার দিকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই জামিউলের মৃত্যু হয়।

ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক সাখাওয়াত হোসেন বলেন, আমি হাসপাতালে গিয়েছি। তার মৃত্যু কারণ জানা যায়নি। ময়না তদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মো. লুৎফর রহমান বলেন, প্রাথমিকভাবে আমরা জেনেছি বুকে ব্যথার কারণে তার মৃত্যু হয়েছে। তবে আসলে কী ঘটেছে সেটা জানা যাবে ময়নাতদন্তের পর। তার পরিবারকে জানানো হয়েছে।

আপনার মন্তব্য :

Please enter your comment!
Please enter your name here