সাকিবের না থাকাটা বড় ধাক্কা: মাশরাফি

0


Published : ১০.০২.২০১৯ ০৯:২৭ পূর্বাহ্ণ BdST

বিপিএল শেষ। এবার নিউজিল্যান্ড সিরিজে চোখ ফেরানোর পালা। বিপিএলের কারণে নিউজিল্যান্ড সফরের দলে থাকা অনেক সদস্যরা যেতে পারেননি একসঙ্গে। প্রথমে আট সদস্যের একটি দল, পরে চারজন এরপর ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল, রুবেল হোসেন ও মোহাম্মদ সাইফুদ্দিন।


এই চারজন ছাড়াও গতকাল যাওয়ার কথা ছিল দলের অন্যতম সদস্য ও টেস্ট দলের অধিনায়ক সাকিব আল হাসানের। কিন্তু শেষ মুহূর্তে তার আর যাওয়া হচ্ছে না পুরনো চোটে নতুন করে ব্যথা পাওয়ায়।

গত শুক্রবার বিপিএলের ফাইনাল ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে ম্যাচে ব্যথা পান বাঁহাতের তর্জনীতে। এরপরই পাল্টে যায় সিদ্ধান্ত। সকালে বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে জানানো হয়, সাকিবের নিউজিল্যান্ড না যাওয়ার খবর। তিন সপ্তাহের বিশ্রামে থাকার জন্য খেলতে পারবেন না ওয়ানডে সিরিজে।

শেষ বেলায় সাকিবের না যাওয়াটা দলের জন্য যে অপূরণীয় ক্ষতি সেটা নিউজিল্যান্ডের বিমান ধরার আগে জানিয়ে গেলেন মাশরাফি বিন মুর্তজা।

‘নিউজিল্যান্ড সফরে সাকিবের না থাকাটা আমাদের জন্য বড় ধাক্কা। আশা করি সে দ্রুতই ফিরবে। তবে সাকিব না থাকলেও নিউজিল্যান্ডের বিপক্ষে ভালো করা সম্ভব। আমাদের সর্বোচ্চ চেষ্টা থাকবে ভালো কিছু করার।’

আগামী ১৩ ফেব্রুয়ারি থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ। তিনটি ওয়ানডে ছাড়াও এই সফরে রয়েছে তিনটি টেস্ট ম্যাচ।

ওয়ানডে দল

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন কুমার দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোহাম্মদ মিঠুন, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাইফউদ্দিন, নাঈম হাসান।

আপনার মন্তব্য :

Please enter your comment!
Please enter your name here