সাধারণ মানুষের অসাধারণ সব অর্জন নিয়ে “আমার বিজয়ের গল্প” পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

0


Published : ২৭.০১.২০১৯ ০৯:০৪ পূর্বাহ্ণ BdST

একসাগর রক্তের বিনিময়ে আমাদের সর্বোচ্চ অর্জন ৭১ এর মহান বিজয়। জাতি হিসেবে এ বিজয় যেমন আমাদের সর্বোচ্চ অর্জন। ঠিক তেমনিভাবে  আমাদের প্রত্যেকের জীবনেই  রয়েছে কোন না কোন অর্জনের গল্প; বিজয়ের কথা। সেইসব অনন্য অর্জনের গল্প তুলে ধরার মাধ্যমে অন্যদের অনুপ্রেরণা জোগানোর প্রয়াসে বাংলাদেশে প্রথম বারের মত আয়োজিত ‘আমার বিজয়ের গল্প’ প্রতিযোগিতার অংশগ্রহণ কারীদের মাঝে পুরস্কার বিতরণ ও পাঠ উন্মোচন অনুষ্ঠান  অনুষ্ঠিত হয়েছে।


সেরা অর্ধশত লেখককে সম্মাননা প্রদান এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেখক, গবেষক ও বাংলাদেশ ব্যাংকের  সাবেক গভর্নর ড. আতিউর রহমান

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  ঐতিহ্যবাহী দৈনিক ইত্তেফাকের সম্পাদক জনাব তাসমিমা হোসেন সহ বিশিষ্ট কথা সাহিত্যিক ও লেখক  দীপু মাহমুদ. বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের উপ-পরিচালক মোঃ আনিসুর রহমান। এবং আমার বিজয়ের গল্প এর আহ্বায়ক, সম্পাদক ও বাংলাদেশ ব্যাংক এর উপ-পরিচালক জনাব নাজমুল হুদা।

 আমার বিজয়ের গল্প প্রতিযোগিতার  সেরা লেখক ২০১৮ নির্বাচিত হয়েছে ইজাজ আহমেদ মিলন, গাজীপুর (সাফল্যের শৈলচূড়া) । ২য় সেরা লেখক নির্বাচিত হয়েছে ফারহা নূর,নোয়াখালী (অপরাজিতা) । ৩য় সেরা লেখক নির্বাচিত হয়েছে সজীব মাহমুদ, ঢাকা, (ল্যামপোস্ট)।

‘আমার বিজয়ের গল্প’ উৎসব অনুষ্ঠিত হয়েছে বিশ্বসাহিত্য কেন্দ্রে আমার বিজয়ের গল্প এর আয়োজক শিক্ষা ও পেশা-পোর্টাল ক্যারিয়ার কেয়ার.কম এবং বাংলাদেশ অরগানাইজেশন ফর স্কিল ডেবেরপমেন্ট (বায়েসড) সহযোগিতায় ঐতিহ্যবাহী দৈনিক ইত্তেফাক, বরেন্দ্র, ঢাকা এফ এম ৯০.৪, রকমারি.কম এবং বাংলা কাগজ।

প্রধান অতিথির বক্তব্যে ড. আতিউর রহমান বলেন, একাত্তরের বিজয়ে যে তরুনেরা অবদান রেখেছে আগামীর বাংলাদেশ সেই তরুনেরা গড়ে তুলবে।

আমার বিজয়ের গল্প এর আহ্বায়ক, সম্পাদক ও বাংলাদেশ ব্যাংক এর উপ-পরিচালক জনাব নাজমুল হুদা বলেন, সকলের সহযোগিতা পেলে ভবিষ্যতে এই আয়োজন আমরা চলমান রাখবো।

আপনার মন্তব্য :

Please enter your comment!
Please enter your name here