সালা নিখোঁজের পর সেলফি তুলে নিন্দিত রোনালদো

0


Published : ২৮.০১.২০১৯ ০৯:১৫ পূর্বাহ্ণ BdST

প্রতিটি ফুটবলারেরই স্বপ্ন থাকে ইংলিশ লিগে খেলা। সেই স্বপ্নের ধাপে পা বাড়াচ্ছিলেন এমিলিয়ানো সালা। ফ্রেঞ্চ ক্লাব নান্তেস থেকে চলতি ট্রান্সফার মৌসুমে যোগ দিয়েছিলেন ইংলিশ লিগে। রেকর্ড ১৭ মিলিয়ন ইউরোতে যোগ দিয়েছিলেন কার্ডিফ সিটিতে। দলের সঙ্গে ট্রেনিংয়ের জন্য নান্তেস বিমান বন্দর থেকে উড়াল দিয়েছিলেন কার্ডিফের উদ্দেশে।


তবে এই উড়ালই যে এতটা ভয়ানক হবে তা জানা ছিল না কারও। সালার স্বপ্ন পূরণের পথে বাঁধা হয়ে দাঁড়ায় বহনকারী বিমানটি। গত ২১ জানুয়ারি ইংলিশ চ্যানেলের ওপর দিয়ে চলার পথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায় পাইলটের সঙ্গে। নিখোঁজ হয়ে যায় বিমানটি। এখন পর্যন্ত খোঁজ মেলেনি সালা ও সেই বিমানের।

এই ঘটনায় শোক প্রকাশ করছে পুরো ফুটবল বিশ্ব। কার্ডিফ, নান্তেস কিংবা আর্জেন্টিনা সব জায়গায় সালাকে স্মরণ করে ফুল ও মোমবাতি প্রজ্বলন করছেন ফুটবলপ্রেমীরা। শোক প্রকাশ করছেন ফুটবলাররাও। স্বদেশী ফুটবলারের খোঁজ অব্যাহত রাখার আহ্ববান জানিয়েছেন বিশ্বের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি। পরিবার ও পরিজনের পাশে দাঁড়িয়েছেন বার্সা সুপারস্টার।

এছাড়া নিজের সকল উপার্জনের বিনিময়েও সালাকে খুঁজে বের করার অনুরোধ জানিয়েছেন ফ্রান্সের বিশ্বকাপ জয়ী সদস্য এনগলো কান্তের।

তবে সমালোচনার মুখে পড়েছেন আরেক সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। সালার নিখোঁজের পরদিনই নিজ জেট প্লেনে একটি সেলফি তুলে পোস্ট করেন পর্তুগিজ ফরোয়ার্ড। এই সেলফি নিয়েই তোলপাড় এখন ফুটবল জগৎ। অনেকে বলছেন, একজন খেলোয়াড় নিখোঁজের পর সি আর সেভেন খ্যাত এই তারকা কিভাবে পারলেন এই ছবি পোস্ট করতে।

প্রসঙ্গত, নান্তেসের হয়ে ১১৭ ম্যাচ খেলে ৪২ গোল করেছিলেন ২৮ বছর বয়সী এই আর্জেন্টাইন।

আপনার মন্তব্য :

Please enter your comment!
Please enter your name here