স্টামফোর্ডের বিজনেস এডমিনিস্ট্রেশনের দিনব্যাপী মনোমুগ্ধকর বাৎসরিক পিকনিক অনুষ্ঠিত

0


Published : ২৩.০৩.২০১৯ ১২:২২ অপরাহ্ণ BdST

মাইনুল ইসলাম, স্টামফোর্ড প্রতিনিধিঃ গত বৃহস্পতিবার রাজধানীর অদূরে মেঘনা নদীর নিকটবর্তী মেঘনা ভিলেজ রিসোর্টে অনুষ্ঠিত হয় স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের সবচেয়ে বড় বিভাগ বিজনেস এডমিনিস্ট্রেশনের দিনব্যাপী মনোমুগ্ধকর বাৎসরিক পিকনিক।


আয়োজনে বিশ্ববিদ্যালয়ের বিবিএ ডিপার্টমেন্টের সকল শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী এবং সাবেক তরুণ- প্রবীণ সবার মিলন মেলায় পরিনত হয় দিনটি।বছরজুড়ে অপেক্ষায় থাকা হয় কবে পুরো ডিপার্টমেন্ট একসাথে পিকনিকে মিলিত হবো আর তাই এই আয়োজন নিয়ে শিক্ষার্থীদের মধ্যে বেশ উৎসব বিরাজ করে।

যখন তারা রওনা দিয়ে মেঘনা ভিলেজ রিসোর্টে পৌছায় তখন গাছগাছালি, ছোট বিল আর নানা দর্শনীয় এক প্রকৃতিক   সৌন্দর্যের ছোয়া পায় শিক্ষার্থীরা।তারপরে শুরু হয়ে যায় এখানে সেখানে শিক্ষার্থীদের সেলফি আর ছবিতোলার মুহূর্ত। কিছু শিক্ষার্থী বিভিন্ন খেলাধুলার আয়োজন করে। তারপরে সবাই সুইমিংপুলের সাঁতার কাটেন।

দুপুরের খাবারের পরে সবাই বিরতি নেন এবং কেউ কেউ সুন্দর মনোরম পরিবেশে ঘুরে ফিরেন। তারপরে বিকালে শুরু হয় সবার জন্য  বহুল আকর্ষনীয় সাংস্কৃতিক অনুষ্ঠান। ডিপার্টমেন্টের বিভিন্ন ছাত্র- ছাত্রীরা তাদের নাচ -গানের মাধ্যমে তাদের নিজস্ব প্রতিভা প্রদর্শন করেন৷ পরে সকল শিক্ষার্থীদের জন্য আয়োজন করা হয় উন্মুক্ত ডি জে ।

তিনশতাধিক শিক্ষার্থীদের উপস্থিতিতে এই আনন্দ আয়োজনকে দ্বীগুণ করে দেন বিজনেস এডমিনিস্ট্রেশন সিদ্ধেশ্বরী ক্যাম্পাস কো-অর্ডিনেটর, এসোসিয়েট প্রফেসর নাঈম জালাল উদ্দিন আহমেদ উপস্থিত থেকে। তিনি বলেন “শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি এমন বিনোদনের প্রয়োজন রয়েছে যা তাদের সুস্থ মানসিক বিকাশে সহায়তা করে”।

শিক্ষার্থীদের সমন্বয়ক ইয়াসির আরাফাত বলেন- পিকনিক বা শিক্ষাসফর এমই একটা মাধ্যম যা শুধু শিক্ষার্থীদের মনে আনন্দই দেয় না এটি শিক্ষক এবং শিক্ষার্থী,  সিনিয়র এবং জুনিয়রদের মধ্যে গভীর সম্পর্ক তৈরিতে সহায়তা করেন।

বিবিএ ডিপার্টমেন্ট এর সকল শিক্ষক শিক্ষিকা এবং ছাত্রছাত্রীদের সতস্ফুর্ত অংশগ্রহণের মাধ্যমে  সুন্দরভাবে পিকনিক সফল করার জন্য ধন্যবাদ দিয়ে বিজনেস ডিপার্টমেন্টের কো-অর্ডিনেটর নাইম জালাল উদ্দিন আহমেদ  পিকনিকের সমাপ্তি ঘোষনা করেন।

আপনার মন্তব্য :

Please enter your comment!
Please enter your name here