২০১৯-২০২০ মেয়াদে আই.টি.এস.সি ঢাবি চ্যাপ্টারের কমিটি ঘোষণা

0


Published : ৩১.০১.২০১৯ ০৮:৩১ পূর্বাহ্ণ BdST

২০১৯-২০২০ মেয়াদে ইন্টারন্যাশনাল ট্যুরিজম স্টুডেন্টস কনফেডারেশনের (আই.টি.এস.সি) ঢাকা বিশ্ববিদ্যালয় চ্যাপ্টার কমিটি ঘোষণা করা হয়েছে ।


নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন সুমাইয়া আক্তার অনি (নিশাত অনি), সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন শুভ্র হালদার, সহ-সভাপতি-১ নির্বাচিত হয়েছেন মেহেদি হাসান রাফি, সহ- সভাপতি-২ নির্বাচিত হয়েছেন শর্মিষ্ঠা কুন্ডু , অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন আব্দুল্লা আল মামুন শাওন, সাংগঠনিক সম্পাদক-১ নির্বাচিত হয়েছেন মো: আমিনুল এহসান , সাংগঠনিক সম্পাদক-২ নির্বাচিত হয়েছেন  নাজমুল হাসান, যোগাযোগ ও প্রকাশনা সম্পাদক-১ নির্বাচিত হয়েছেন শেমসাদ আফরিন মুন, যোগাযোগ ও প্রকাশনা সম্পাদক-২ নির্বাচিত হয়েছেন ইনাম গাজ্জালি খান এবং কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন অনিন্দ দাস গুপ্তা, নওরিন জামিল নোরা, কামরুল হাসান ফারাবি ও উম্মে নূর কনা।

কেন্দ্রিয় কমিটির এক সভায় নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন আইটিএসসি এর সভাপতি মো: মাজহারুল ইসলাম (মাজহার), সাধারণ সম্পাদক সাব্বির হোসাইন, সাংগঠনিক সম্পাদক ইসরাত জাহান প্রিনন, অর্থ সম্পাদক নান্তু চাকমা, ঢাবি চ্যাপ্টারের সদ্য বিদায়ি সভাপতি মো: ইব্রাহীম হোসাইন এবং কেন্দ্রিয় কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

আপনার মন্তব্য :

Please enter your comment!
Please enter your name here