যাত্রা শুরু করলো ‘কিকস্টার্ট বাংলাদেশ’

0


Published : ১৩.০৩.২০১৯ ০২:১৮ অপরাহ্ণ BdST

আজ বুধবার দুপুরে রাজধানীর আগারগাঁওয়ের আইসিটি টাওয়ারে উদ্বোধন হলো টু আওয়ার জব, ওমেন এ্যান্ড ই কমার্স ফোরাম এবং বাংলাদেশ আইপি ফোরামের সম্মীলিত একটি প্রজেক্ট “কিকস্টার্ট বাংলাদেশ”। সকাল দশটায় শুরু হওয়া আয়োজনটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক এমপি।


প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেন, ” খুবই দারুণ একটা শুরু হলো। কিকস্টার্ট বাংলাদেশের জন্য অফুরান শুভেচ্ছা। আমার সবধরণের সহযোগীতা থাকবে।”

দৈনিক ইত্তেফাকের এক্সিকিউটিভ ডিরেক্টর তারিন হোসাইন মন্জু বলেন, “বাংলাদেশের মেয়েরা এত দারুণ উদ্যোগে কাজ করে তা সরাসরি না দেখলে বিশ্বাসই হতোনা। আপনাদের অভিনন্দন।”

এসময় সার্চ ইংলিশের প্রতিষ্টাতা রাজীব আহমেদ, এ্যাডকমের এমডি, নাজিম ফারহান চৌধুরী, ই-ক্যাব সভাপতি শমী কায়সার, দৈনিক ইত্তেফাকের এক্সিকিউটিভ ডিরেক্টর তারিন হোসেইন মন্জু, বোল্ড এর প্রেসিডেন্ট কাজী এম আহমেদ, ৭১ টিভির নাজনীন মুন্নি, বাংলাদেশ আইপি ফোরামের প্রতিষ্টাতা ব্যারিস্টার হামিদুল মিসবাহ্, আমরাই বাংলাদেশের কো-ফাউন্ডার আরিফ আর হোসাইন, শার্পনারের সিইও নজর ই জিলানী, টু আওয়ার জবের প্রতিষ্টাতা সানজিদা খন্দকার উপস্থিত ছিলেন।

আয়োজনটির আয়োজক ওমেন এ্যান্ড ই কমার্স ফোরামর প্রতিষ্টাতা নাছিমা আক্তার নিশা সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।

আপনার মন্তব্য :

Please enter your comment!
Please enter your name here